বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

করোনায় উদ্যোক্তাদের মাঝে আশার আলো ছড়াচ্ছে ফেসবুক গ্রুপ ‘আমার বাজার’

নিজস্ব প্রতিবেদক :: করোনা মহামারীতে দেশে-বিদেশে যখন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হবার পথে তখন বাংলাদেশে উদ্যোক্তাদের মাঝে আশার আলো ছড়িয়ে দিচ্ছে ফেসবুক ভিত্তিক গ্রুপ “আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)”। ফলে শহরের স্মার্ট উদ্যোক্তাদের সাথে সাথে প্রান্তিক পর্যায়ের ক্ষুদ্র উদ্যোক্তাও আজ স্বপ্ন বুনতে শুরু করেছেন। এগিয়ে যাওয়ার সাহস পাচ্ছেন। অনেক ঝড়ে পড়া উদ্যোক্তাও নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন।

https://www.facebook.com/groups/2989773331151386/?ref=share

গত ২০ আগস্ট যাত্রা শুরু করে দিন দিন এগিয়ে চলছে এ গ্রুপের কার্যক্রম। উদ্যোক্তারা প্রতিনিয়ত এ গ্রুপের মাধ্যমে বাহারি সকল মানসম্মত পণ্য সারা দেশব্যাপী সরবরাহ করার মাধ্যমে নিজেদেরকে গড়ে তুলছেন সফল উদ্যোক্তা হিসেবে এবং স্বপ্ন দেখছেন সফলতার পথে এগিয়ে যাওয়ার। ক্রেতারাও পাচ্ছেন তাদের স্বাথ্য ঝুঁকি এড়িয়ে তাদের পছন্দসই মানসম্মত পন্য ঘরে বসেই।

‘আমার বাজার( উদ্যোক্তার মেলবন্ধন)’ ফেসবুক গ্রুপ সম্পর্কে জানতে চাইলে গ্রুপের এডমিন মোঃ আমিনুল ইসলাম (জয়) বলেন, “ আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)’’ গ্রুপ উদ্যোক্তাদের পণ্য বিক্রয় বৃদ্ধি করা নিয়ে কাজ করে যাচ্ছে। নারী ও পুরুষ উদ্যোক্তা সকলের প্রমোশনে সমানভাবে কাজ করে যাচ্ছে। নিয়মনীতি মেনে সকলের পণ্য ও সেবা বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার জন্য এ গ্রুপ বদ্ধ পরিকর।”

মডারেটর প্যানেল ও সকল গ্রুপ মেম্বারগন এ গ্রুপের সার্বিক অগ্রযাত্রায় যথেষ্ট ভূমিকা রাখছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করেন তিনি।

উদ্যোক্তা সহায়ক ফেইসবুক গ্রুপ “আমার বাজার( উদ্যোক্তার মেলবন্ধন)”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :