বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কলাপাড়ায় আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে উত্তেজনা

?????????????

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :: কলাপাড়ার ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুপ্রবেশকারীদের ঠেকাতে ও ত্যাগী নেতা-কর্মীদের নিরাপত্তা ও সম্মেলন স্থাগিত চেয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এসএম শহিদুল আলমের সংবাদ সম্মেলনের ঠিক দুই দিন পরপাল্টা সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: জাকির হোসেন মৃধা।

বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ২৪ নভেম্বর ত্রি-বর্ষিক সম্মেলন বানচাল করতে একটি মহলবিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এবং নিরাপত্তার দোয়াই দিচ্ছেন। সদ্য আওয়ামীলীগে যোগ দেয়া মো:শাহজাদা পারভেজ টিনু মৃধার পক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, গত বছরের ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করার সময় একটি গ্রুপ তার বিরোধীতা করে। যার কারনে নৌকা প্রতিকের প্রার্থী পরাজিত হয়। জননেত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন দেয়ায় টিনু মৃধা আওয়ামী লীগের লোক। সংবাদ সম্মেলনে তারা দাবী করেন গত ১৯ নভেম্বর সংবাদ সম্মেলনে মো: শাহজাদা পারভেজ টিনু মৃধার বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে তা ষড়যন্ত্রমূলক, অসত্য ভিত্তিহীন। এছাড়া আগামী ২৪ নভেম্বর সম্মেলনের জন্য ধানখালীতে শান্তিপূর্ন পরিবেশ বিরাজ করছে বলেও তিনি দাবি করেন। তবে ত্যাগী নেতাকর্মীদের দাবি এ সম্মেলন এবং টিনু মৃধাকে ঘিরে ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগ প্রকাশ্যে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। অনেকে দল থেকে পদত্যাগ করার শঙ্কা দেখা দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: আতাহার উদ্দিন বিশ্বাস, যুগ্ন আহবায়ক আ: লতিফ সরদার, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আ: রব মৃধা, যুগ্ন সাধারন সম্পাদক মো: আনিচুর রহমান মিয়া, ধানখালী মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম ফকু মৃধা, মো: ইকবাল বাহাদুর প্রমূখ।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।