বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীতে ১০০জন বেকার যুবককে তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে প্রশিক্ষন শুরু

কাউখালী প্রতিনিধি :: মুজিব বর্ষ উপলক্ষে পিরোজপুরের কাউখালীতে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখার উদ্যোগে একশত জন বেকার যুবককে তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে ৩মাসের প্রশিক্ষন প্রদানের মাধ্যমে কর্মসংস্থান সৃজন কর্মসূচীর আওতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২৫জন আইসিটি ও সহকারী শিক্ষকদের ৭দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে শেখ রাসেল ডিজিটাল ল্যাব, কাউখালী সরকারী বালক বিদ্যালয়।

প্রশিক্ষণ চলবে ৩ জানুয়ারী থেকে ৯ জানুয়ারী পর্যন্ত। আইসিটি ও সহকারী শিক্ষকদের প্রশিক্ষণ দিচ্ছেন কাউখালী উপজেলা সহকারী প্রোগ্রামার সুদীপ হালদার, কাউখালী মহিলা কলেজের আইসিটি প্রভাষক জগদীশ চন্দ্র কুন্ডু, এসবি সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মোস্তফা কামাল। আইসিটি ও সহকারী শিক্ষকদের প্রশিক্ষণ শেষে প্রশিক্ষকগণ ১০০জন বেকার যুবকদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলার জন্য আগামী জানুয়ারী ২০২১ইং থেকে মার্চ ২০২১ইং পর্যন্ত তিন মাসের প্রশিক্ষণ দিবেন।

প্রশিক্ষণ শেষে ১০০জন বেকার যুবকদের সনদপত্র প্রদান করা হবে। আগ্রহীরা তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে প্রশিক্ষণ নিতে কাউখালী উপজেলা প্রশাসনের যোগাযোগ করুন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :