বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীতে ১১ জুয়াড়ির কারাদণ্ড


কাউখালী :: পিরোজপুরের কাউখালীর কেউন্দিয়া বাজারের একটি ক্লাবে অভিযান চালিয়ে আটক ১১ জন জুয়াড়িকে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে একমাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় আটক ১১ জুয়াড়িকে এই দণ্ডাদেশ দেন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা। এ সময় কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার কেউন্দিয়া গ্রামের সেলিম (৫৫), লুৎফর রহমান (৫৫), আতিকুর রহমান (৪৭), রমিজ উদ্দন (৪৬), টিপু তালুকদার ৩৮), মোঃ মিরাজ (৩৫), নাজমুল ইসলাম (৩৫), ফয়েজ উদ্দিন (৩৮), মোঃ নাহিদ (৩০), এমদাদুল হক (৬৪) ও হাফিজুর রহমান (৩৫)।

জানাগেছে, গতকাল বিকেলে উপজেলার কেউন্দিয়া গ্রামে প্রকাশ্যে একটি স্কুলের ছাদে এবং একটি ক্লাবে টাকা দিয়ে তাস এর মাধ্যমে জুয়াখেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।

এসময় তাদের কাছ থেকে ১৯৩০ টাকা এবং তিন সেট তাস, সিগারেট জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সকলকে একমাস করে সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা।

ভ্রাম্যমাণ আদালেরত ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা বলেন, প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ‘বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭’ আইনে তাদের সাজা দেয়া হয়। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নজরুল ইসলাম প্রকাশ্য জুয়া খেলার দায়ে ১১ জনের সাজার বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :