বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউনিয়ায় আপত্তিকর অবস্থায় জনতার হাতে যুবক-যুবতী ধরা

রাকিব হোসেন :: বরিশাল নগরীর কাউনিয়ায় একটি ভাড়া বাসা থেকে আপত্তিকর অবস্থায় যুবক-যুবতিকে আটক করেছে স্থানীয় জনতা। পরে দফায় দফায় তাদের নিয়ে আপস রফার জন্য বেশ কয়েকটি বৈঠক হয়। এসময় সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে কোন কুল কিনারা খুঁজে না পেয়ে তাদেরকে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকাল ৪টার দিকে কাউনিয়ার শহীদ আরজু মনি স্কুল সংলগ্ন এক পুলিশ সদস্যর মালিকানাধিন বাসায় তাদেরকে অবরুদ্ধ করে রাখে স্থানীয় জনতা।

আটককৃত যুবক বরিশাল সদর উপজেলার চরমোনাইর পশুরিকাঠির খোরশেদ হাওলাদারের ছেলে আল-আমিন (২৭)। এবং সাহেবের হাট এলাকার হযরত আলী ফকিরের মেয়ে ও তিন সন্তানের জননী (২৩)।

স্থানীয়রা জানায়- দেড় মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে কাউনিয়ার শহীদ আরজু মনি স্কুল সংলগ্ন এক পুলিশ সদস্যর মালিকানাধিন বাসা ভাড়া নেয় ওই যুবক-যুবতি। এরপর থেকে তাদের আচরনে সন্দেহ হয় স্থানীয়দের। পরে তারা খোঁজ খবর নিয়ে জানতে পারে ওই যুবক-যুবতি স্বামী-স্ত্রী নন। এদিকে ওই যুবতির তিনটি সন্তান রয়েছে। আগের স্বামীর কাছ থেকে টাকা পয়সা, স্বর্ণালংকার নিয়ে এসে এখানে দুজনে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছিল। এমন সংবাদ জানার পরে ক্ষুব্ধ হয়ে স্থানীয় জনতা তাদের ওই ঘড়ের মধ্যে আটকে রাখে। এরপর থেকেই দফায় দফায় তাদের নিয়ে আপস রফার জন্য বেশ কয়েকটি বৈঠক হয়। কিন্তু সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থলে গেলে কুল কিনারা খুঁজে না পেয়ে পুলিশকে জানানো হয়। পরে ঘটনাস্থলে কাউনিয়া থানা পুলিশের এএসআই সাইফুল এসে তাদেরকে থানায় নিয়ে যান।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটনন কাউনিয়া থানার ওসি আজিমুল করিম বলেন, বিষয়টি আমার জানা নেই। বাইরে থাকায় এখন কিছু বলতে পারছি না। পরে জেনে জানাবো।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :