বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কালকিনিতে সৎ মেয়েকে অহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার :: বিদেশে নেওয়ার নাম করে দ্বিতীয় স্ত্রীর যুবতী কন্যাকে অপহরণ করার অভিযোগ উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত ৩১ অক্টোবর বরিশালের গৌরনদী উপজেলার সীমান্তবর্তী কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রামে।

দীর্ঘদিন অপেক্ষার পর মেয়েকে ফিরে না পেয়ে ভুক্তভোগীর মা সাফিয়া বেগম বাদী হয়ে দ্বিতীয় স্বামী খোকা শিকদার ও তার সহযোগীদের বিরুদ্ধে মাদারীপুর নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্র ও ভুক্তভোগীর মা সাফিয়া বেগম জানান, তার (সাফিয়া) প্রথম স্বামীর সাথে খারাপ সম্পর্ক থাকায় তিনি (সাফিয়া) দুই কন্যা ও এক পুত্র সন্তান নিয়ে কয়ারিয়া গ্রামের বসতবাড়িতে বসবাস করে আসছিলেন। এরই মধ্যে সাফিয়া বেগমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত ২৩ ফেব্রুয়ারী বিবাহ করেন একই গ্রামের খোকা শিকদার। পরবর্তীতে সাফিয়া বেগমের দ্বিতীয় স্বামী খোকা শিকদার তার (সাফিয়া) কন্যা সুরুবিন আক্তারকে বিদেশে পাঠানোর প্রস্তাব দেয়। তিনি (সাফিয়া) দ্বিতীয় স্বামীর প্রস্তাবে রাজী না হওয়ায় খোকা শিকদার ও তার সহযোগীরা গত ৩১ অক্টোবর জোরপূর্বক সাফিয়া বেগমের প্রথম স্বামীর ঔরসজাত কন্যা সুরুবিন আক্তার অপহরণ করে তুলে নিয়ে যায়।

অপহৃতা কন্যাকে ফিরে পেতে তিনি (সাফিয়া) প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :