বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কেন্দ্রীয় ছাত্রলীগের গনশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক হলেন বরিশালের মুন্না

অনলাইন ডেস্ক :: সম্মেলনের এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল বাংলাদেশ ছাত্রলীগ। ঘোষণা করা হয়েছে ছাত্রলীগের ৩০১ সদস্যবিশিষ্ট কমিটি।গত সোমবার (১৩ মে) কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির স্বাক্ষরিত ওই তালিকায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে গনশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক নির্বাচিত হয়েছেন বরিশাল সদর উপজেলার কৃর্তী সন্তান সোলায়মান ইসলাম মুন্না। ছোট বেলা থেকেই মুক্তিযোদ্ধা পরিবারের এই সন্তানের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়া। তিনি বরিশাল জিলা স্কুল থেকে এস.এস.সি পাশ করে নগরের অমৃত লাল দে কলেজে ভর্তি হন । কলেজের ১ম বর্ষে থাকা অবস্থায় পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ বরিশাল মহানগরের ১০নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়।

পরবর্তীতে মেধার লড়াইয়ে ২০১৩-২০১৪ সেশনে প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় শিক্ষা অনুষদে ভতিৃর সুযোগ লাভ করেন। এতে তার রাজনীতির ক্ষেত্র আরো সম্প্রসারিত হয়। ছাত্র রাজনীতির সব চেয়ে বড় প্ল্যাটফর্মে কাজ করার সুযোগ পান তিনি। সময়ের ব্যাবধানে এখন তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক।

এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ব্যবসায় শিক্ষা অনুষদের সাধারন সম্পাদক ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের দপ্তর সম্পাদক দায়িত্ব্য পালন করেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।