বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কেন্দ্রীয় ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক হলেন ঝালকাঠীর ইনান

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় পূর্নাঙ্গ কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন ঝালকাঠীর কৃতি সন্তান শেখ ওয়ালি আসিফ ইনান। বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী‘র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

শিক্ষা জীবনে ইনান এসএসসি পাস করেন বরিশাল জিলা স্কুল থেকে। পরবর্তীতে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ থেকে এইচএসসি পাস করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ভর্তি হন। বর্তমানে এলএলএম-এ অধ্যায়নরত আছে। এদিকে অনার্সে অধ্যায়নরত অবস্থায় বিজয় ৭১ ছাত্রাবাস ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়।

এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। অপর দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় স্যার এফআর হলের যুগ্ম সম্পাদক ও ক্রীড়া সম্পাদকেরও দ্বায়িত্ব সুনামের সাথে পালন করেন। তার বাড়ী ঝালকাঠী জেলার সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের রাজপাশা গ্রামে।

তার বাবা এ্যাডঃ শেখ আব্দুর রব মুক্তিযুদ্ধ কালীন বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। অন্যদিকে কেন্দ্রীয় ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পরিবারের সন্তান আমি। আমার পরিবারের প্রতিটি মানুষ তার আদর্শে অনুপ্রানিত।

আমিও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার রাজনৈতিক আদর্শের অনুপ্রানিত হয়ে রাজনীতিতে এসেছি এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত তার আদর্শ বুকে লালন করবো। দেশ ও জাতির স্বার্থে যে কোন কাজ করতে সদা সর্বদা প্রস্তুত রয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।