বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কেরোসিনের আগুনে স্ত্রীকে জ্বালিয়ে স্বামী পলাতক

অনলাইন ডেস্ক :: যশোরের অভয়নগরে পারিবারিক কলহের কারণে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে গেছেন বিল্লাল সরদার নামে এক ব্যক্তি। এ ঘটনায় তার স্ত্রী হিরা বেগমের (৩৩) বুক, পিঠ ও দুই হাতের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি আছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধ হিরাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

হাসপাতালে গিয়ে কথা হলে ক্ষীণ কণ্ঠে হিরা বেগম জানান, গতকাল বৃহস্পতিবার সকালে পারিবারিক তুচ্ছ একটি ঘটনায় স্বামীর সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে বিল্লাল সরদার উত্তেজিত হয়ে ঘরে থাকা কেরোসিন তেল হিরার গায়ে ঢেলে দেন। পরে আগুন ধরিয়ে দিয়ে ঘর থেকে বেরিয়ে যান। শরীরে আগুর জ্বলতে থাকা অবস্থায় চিৎকার করতে করতে হিরা বেগম ঘরের বাইরে চলে আসেন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভিয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. টুম্পা কুণ্ডু জানান, আগুনে হিরার বুক, পিঠ ও দুই হাতের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, স্ত্রীকে আগুনে জ্বালিয়ে দেওয়ার ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :