বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে

অনলাইন ডেস্ক :: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার ৩ ছেলে, ১ মেয়ে। মেয়ে সবার বড়। বিয়ে দিয়েছেন।

এবার বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে সম্পন্ন হলো। জানা গেছে, এ বিয়ের কাবিন হয়েছে কোটি টাকা দেনমোহরে। ছেলের বাসর হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে।

ডিপজলের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল ৩০ সেপ্টেম্বর রাতে মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া।

রাজকীয় আমেজের জমকালো আয়োজনের এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তাদের সবাই সেজেছিলেন রাজকীয় পোশাকে৷ উপস্থিত ছিলেন চলচ্চিত্রের অনেক তারকারাও।

ডিপজলের ঘনিষ্ঠজন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাও এসেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে৷

এর আগে ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়ে হলুদ। অনুষ্ঠানে ছিল খাবারের বাহারি আয়োজন। ফুচকা, চিপস ও কফি কর্নারের পাশাপাশি অতিথিদের জন্য নৈশভোজে ছিলো পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবার। আমন্ত্রিত অতিথি তারকারা জানিয়েছেন, ডিপজলের ছেলের বিয়েতে অংশ নেয়া ছিলো দারুণ উপভোগের। সেখানে করোনার জন্য সচেতনতার দিকটিও গুরুত্ব দেয়া হয়েছিলো।

এর আগে ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়ার মিরপুরের বাসায় গায়েহলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। কনের বাবা প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :