বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ক্ষমতা হারানোর ভয়ে সরকার ভিন্নমতকে দমিয়ে রাখতে চায় : ভিপি নুর

অনলাইন ডেস্ক :: ক্ষমতা হারানোর ভয়ে ভীত-সন্ত্রস্ত সরকার হামলা-মামলা করে বিরোধী দল ও ভিন্নমতের মানুষকে দমিয়ে রাখতে চায় বলে মন্তব্য করেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুলহক নুর।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর পল্টন মোড়ে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ শেষে এ মন্তব্য করেন তিনি।

রংপুরে প্রতিবন্ধী অটোরিকশা-চালককে পিটিয়ে হত্যার ঘটনায় ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মীদের প্রতিবাদী কর্মসূচিতে পুলিশ, ছাত্রলীগ, শ্রমিকলীগের হামলার প্রতিবাদে এই মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

মিছিলটি বিজয়নগর থেকে শুরু করে পল্টন, কাকরাইল, মৌচাক প্রদক্ষিণ করে পল্টন মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে সমাবেশে নুর বলেন, গুম-খুনের মাধ্যমে সরকার একদলীয় শাসনকে পাকাপোক্ত করতে চায়। কিন্তু তারা চাইলেও আর অবৈধভাবে ক্ষমতায় থাকতে পারবে না। তাদের সময় শেষ হয়ে আসছে।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতা নুরুলহক নুর বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও ভোটাধিকার ফিরিয়ে আনতে জনগণকে রাজপথে নামাতে হবে।

রংপুরে অটোরিকশাচালক হত্যায় জড়িত পুলিশ সদস্যের বিচারের পাশাপাশি ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া হলে পরবর্তীতে রাজপথে বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে তিনি জানান।

এতে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক মো. রাশেদ খান, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদ, ফারুক হাসান, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. নাজমুল করিম রিটু প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :