বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কড়াপুর ইউনিয়নে কিশোর গ্যাং এর উৎপাত

নিজস্ব প্রতিবেদক :: কিশোর গ্যাং এর উৎপাত গ্রাম গঞ্জেও ছড়িয়েছে৷ বরিশাল সদর উপজেলার ১ নং কড়াপুর ইউনিয়নে কিশোর গ্যাং এর উৎপাতে অতিষ্ট গ্রামবাসী।

সরজমিন সূত্রে জানা যায় ইউনিয়নের কঠুরাকাঠি গ্রামের সরকারি কঠুরাকাঠি প্রাথমিক বিদ্যালয়ের আশেপাশে মাদকের স্বর্গরাজ্য বানিয়েছে স্থানীয় কতিপয় পথভ্রষ্ট উঠতি বয়সি যুবক।

অভিযোগ রয়েছে এরা সবসময় এলাকার মেয়েদের ইভটিজিং করা সহ নানান ধরনের অশ্লীল ভাষায় কথা বার্তা বলেন, এতে অনেক মেয়েই স্কুল কলেজে যেতে পারছেনা ঠিকমতো। কেউ এদের প্রতিবাদ করলে উল্টো তাকে বিভিন্ন ভাবে অপদস্ত করা হয়। সকাল থেকে গভীর রাত পর্যন্ত কঠুরাকাঠি প্রাথমিক বিদ্যালয়ের আশেপাশে ও গ্রামের সড়কে প্রকাশ্যে চলে এদের মাদক বেচাকেনা ও সেবন।

ঐ এলাকার একাধিক ব্যক্তি জানান স্কুল ও আশেপাশের এলাকা কিশোর গ্যাং এর দখলেই থাকে। আর এই কিশোর গ্যাং এর মূল হোতা কঠুরাকাঠি গ্রামের বড় সিকদার বাড়ির মালেক সিকদারের ছেলে ওবায়দুল সিকদার(২০)।

নাম প্রকাশ না করার শর্তে এক ভুক্তভোগী বলেন ওবায়দুল সবসময় মেয়েদের ইভটিজিং করাটা তার নেশায় পরিনত হয়েছে, ওবায়দুলের যন্ত্রনায় রাস্তাঘাটে হাঁটাই মুশকিল হয়ে পড়েছে।

শুধু ইভটিজিং -ই নয়, ওবায়দুল একই এলাকার মুজিবর সিকদারের ছেলে আকাশ, নাছির খানের ছেলে সবুজ, ইমরানসহ ১৫/২০ জনের একটি গ্রুপ মিলে মাদকের বিষ ছড়াচ্ছে। এতেকরে ধ্বংস হচ্ছে স্কুল কলেজ পড়ুয়া ছেলেদের উজ্জ্বল ভবিষ্যৎ।

কিশোর গ্যাং এর বিষয়ে ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন বলেন, আমি তাদের কর্মকান্ড সম্পর্কে তেমন কিছু জানিনা, তবে আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই তারা যেনো তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয় যাতে করে ইউনিয়নের বাসিন্দারা শান্তিতে বসবাস করতে পারেন।

ওবায়দুল গ্রুপের হাত থেকে রক্ষা পেতে চায় নিরীহ গ্রামবাসী, এলাকাবাসীর দাবি প্রশাসন এই কিশোর গ্যাং কে যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে যথাযথ শাস্তি দেয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :