বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গাঁজা খেয়ে বলতে হবে মান কেমন, বেতন মাসে ২ লাখ ৫৪ হাজার টাকা

কোন গাঁজার স্বাদ কেমন, তা যদি কেউ বলতে পারেন, তাহলে তার জন্য অপেক্ষা করছে ২ লাখ ১৫ হাজার টাকার চাকরি। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, চিকিৎসার কাজে ব্যবহৃত গাঁজা বিক্রয়কারী একটি কোম্পানি এমনই এক ব্যক্তিকে খুঁজছে।

মার্কিন সংবাদমাধ্যম ‘এবিসি ১৩’ এক প্রতিবেদনে জানিয়েছে, ‘আমেরিকান মারিজুয়ানা’ (চিকিৎসার কাজে ব্যবহৃত গাঁজা সংক্রান্ত অনলাইন ম্যাগাজিন) ওই গাঁজা বিশেষজ্ঞকে মাসে তিন হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২ লাখ ৫৪ হাজার টাকা বেতন দিতে রাজি।

‘আমেরিকান মারিজুয়ানা’ বিভিন্ন ধরনের গাঁজা এবং ভাং জাতীয় দ্রব্য নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে। তাদের পাঠকরা এই ম্যাগাজিনের রিভিউে জানতে চান বিভিন্ন ধরনের গাঁজা সম্পর্কে। তাদের এই বিশেষজ্ঞকে গাঁজা বা ভাংয়ের বিভিন্ন বাক্স পরীক্ষা করে মতামত দিতে হবে। সে জন্য ওই বিশেষজ্ঞকে গাঁজা খেতে হবে এবং স্বাদের বিষয়ে মতামত দিতে হবে।

তবে এই চাকরির একটি শর্ত রয়েছে। চাকরি প্রার্থীকে যুক্তরাষ্ট্র বা কানাডায় বসবাস করতে হবে। কারণ, এখানে চিকিৎসার কাজে ব্যবহৃত গাঁজা ব্যবহার আইনসিদ্ধ।

চাকরির বিজ্ঞাপনে স্পষ্ট উল্লেখ করা আছে, ‘এটি একটি গুরুত্বপূর্ণ কাজ। তাই কেউ যদি ভাবেন শুধু ধূমপান করার জন্য চাকরি পেতে চান, তবে এটি তার জন্য নয়। এই কাজে পাঠকদের কাছে সঠিকভাবে হরেক রকমের গাঁজা বা ভাংয়ের বিভিন্ন দিক তুলে ধরতে হবে।’

আমেরিকান মারিজুয়ানার এডিটর ইন চিফ ডুয়াইট কে ব্লেক জানিয়েছেন, ইতোমধ্যে তারা তিন হাজারের বেশি আবেদনপত্র পেয়েছেন এই পদের জন্য।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :