বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গাড়ির জানালা দিয়ে উড়ে গেল পোষা পাখি, উদ্ধার করল ফায়ার সার্ভিস

অনলাইন ডেস্ক :: প্রাইভেটকারের জানালা দিয়ে উড়ে যাওয়া একটি পোষা পাখি ধরতে ডাকা হয়েছে ফায়ার সার্ভিস সদস্যদের। ঘণ্টাখানেক চেষ্টার পর পাখিটি উদ্ধার করা হয়। হারিয়ে যাওয়া পাখিটি ফিরে পেয়ে আনন্দে কেঁদে ফেলেন মালিক।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাতে এমনই এক ঘটনা ঘটে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল এলাকায় মধুমতি সিএনজি স্টেশনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেটকারযোগে ঝিনাইদহ যাচ্ছিলেন গৃহবধূ আশিকি। তার সঙ্গে ছিল ‘কোকাকিল’ নামের ছোট্ট এক বিদেশি পাখি। পথে মধুমতী সিএনজি স্টেশনে গ্যাস নেয়ার জন্য গাড়িটি থামানো হয়। এসময় জানালা দিয়ে পাখিটি উড়ে পাশের একটি গাছের মগডালে বসে। পোষা পাখিটি উড়ে যাওয়ায় গৃহবধূ আশিকি কান্নায় ভেঙে পড়েন। প্রথমে স্থানীয়রা পাখিটি উদ্ধারের চেষ্টা চালান। কিন্তু তাতে ব্যর্থ হয়ে সহযোগিতা চাওয়া হয় ফায়ার সার্ভিসের। পরে ঘিওর উপজেলা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পাখিটি উদ্ধার করে।

ঘিওর ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান সাংবাদিকদের জানান, স্থানীয় ছাত্রলীগ নেতাদের বিশেষ অনুরোধে পোষা বিদেশি পাখিটি উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল আওয়াল সাংবাদিকদের বলেন, ‘বিদেশি পাখিটি কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতার (তিনি নাম প্রকাশ করেননি) ভাবির। মূলত তার অনুরোধেই ফায়ার সার্ভিস সদস্যরা পাখিটি উদ্ধার করে দিয়েছেন।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :