বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘গুজব ছড়িয়ে হামলা-নির্যাতনের’ প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

অনলাইন ডেস্ক :: দেশে ধর্ম অবমাননার ‘গুজব’ ছড়িয়ে বাড়িঘরে হামলা এবং শিক্ষার্থী বহিষ্কার ও গ্রেফতারের অভিযোগ তুলে এর প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম, হিন্দু যুব ফোরাম ও হিন্দু ছাত্র ফোরাম’র ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মানিক চন্দ্র সরকার বলেন, ‘কুমিল্লার মুরাদনগরসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ম অবমাননার অপবাদ দিয়ে হিন্দু সম্প্রদায়ের ওপর বিভিন্ন সময় হামলা চালানো হচ্ছে। আমরা দেখছি, এসব ঘটনার সুষ্ঠু তদন্তের বাইরে রেখে অন্যদিকে ঘুরিয়ে দেয়া হচ্ছে।’

এসব ঘটনাকে সাম্প্রদায়িক হামলা দাবি করে তিনি আরও বলেন, ‘মুরাদনগরের ঘটনার দ্রুত তদন্ত করে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। আর কেউ যেন আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।’

এ সময় বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ঝুমুর গাঙ্গুলি, সহ-সভাপতি কালীপদ মজুমদারসহ তিনটি সংগঠনের অর্ধশতাধিক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :