বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গোপনে চলছিল ক্লাস, ৩ কোচিং সেন্টার সিলগালা

সরকারি নির্দেশনা অমান্য করে গোপনে কোচিং সেন্টার চালু রাখায় রংপুরের তিনটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ওই তিন কোচিং সেন্টারের পরিচালককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে নগরীর কলেজ রোড লালবাগ এলাকায় জেলা প্রশাসন ও র্যাব-১৩ যৌথভাবে এ অভিযান চালায়। এতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় নগরীর নিউরন, ক্যাম্পাস ও মেধা সিঁড়ি কোচিং সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা।

তিনি বলেন, যখন সারাদেশে করোনার সংক্রমণ বাড়ছে, তখন কিছু অসাধু ব্যবসায়ী, প্রতিষ্ঠান ও ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে সংক্রমণ ঝুঁকি আরও বাড়িয়েছে দিচ্ছে। তাদের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে কোচিং সেন্টারগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এতে ওই তিন কোচিং সেন্টারে শত শিক্ষার্থীকে করোনা ঝুঁকি নিয়ে ক্লাসে দেখা গেছে। অভিযানে কোচিং সেন্টার তিনটি সিলগালা করে তাদের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। একই সঙ্গে প্রত্যেক কোচিং সেন্টারের মালিককে ২০ হাজার করে জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা বলেন, করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে কঠোর হতে হলে আমরা তাই করব। তবুও কাউকে ছাড় দেয়া হবে না। এ রকম কোচিং সেন্টারের বিরুদ্ধে ধারাবাহিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :