বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গৌরনদীতে সরকারি সম্পত্তি দখল করে দোকান ঘর নিমার্ণ

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল সাউদের খালপার ব্রিজ সংলগ্ন কয়েক লক্ষ টাকার সরকারি সম্পত্তি দখল করে দোকান ঘর নিমার্ণ করছে এক প্রভাবশালী। দোকান নিমার্ণ কাজে বাঁধা দিলে ওই প্রভাবশালী ও পুত্ররা স্থানীয় মাহাবুব আলম সোনা বেপারীকে গালিগালাজসহ তাকে জীবন নাশের হুমকি প্রদান কওে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়- উপজেলার কটকস্থল গ্রামের মরহুম আয়ুব আলী সরদারের পুত্র সামচুল হক সরদার বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর কটকস্থল সাউদের খালপার ব্রিজের দক্ষিণ পাশে সড়ক ও জনপথের কয়েক লক্ষ টাকার সরকারি সম্পত্তি দখল করে দোকান ঘর নিমার্ণ শুরু করে।

কটকস্থল গ্রামের মাহাবুব আলম সোনা বেপারী অভিযোগ করে বলেন, কটকস্থল মৌজার বিএস ৮১৩ দাগের আমার পৈত্রিক সম্পত্তি। আমার সম্পত্তির সম্মুখে প্রভাবশালী সামচুল হক সরদার ও তার পুত্ররা প্রভাব খাটিয়ে সরকারি সম্পত্তিতে দোকান ঘর নিমার্ণ শুরু করে। আমি বাঁধা দিলে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে জীবননাশের হুমকি দেয়। পরবর্তীতে আমি গৌরনদী মডেল থানায় অভিযোগ দায়ের করি।’

গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া বলেন, সরকারি সম্পত্তি দোকান ঘর উত্তোলনের খবর পেয়ে সরেজমিনে গিয়ে নিমার্ণ কাজ বন্ধ করে দেই।

এ প্রসঙ্গে সামচুল হক সরদার বলেন, আমার পৈত্রিক সম্পত্তি সড়ক ও জনপথ অধিগ্রন করে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :