বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে মেয়ের অভিযোগে পিতা শ্রীঘরে

চরফ্যাশনপ্রতিনিধি :: ভোলার চরফ্যাশন উপজেলার আহম্মদপুর গ্রামে স্কুল পড়–য়া কন্যার সাথে শ্লীলতাহানির অভিযোগে লম্পট পিতা আবু তাহের এখন শ্রীঘরে। সোমবার সকালে ১০টায় দুলারহাট থানা পুলিশ তাকে পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আহম্মদপুর ৭নং ওয়ার্ডের মৃত খলিল মৌলভীর ছেলে আবু তাহের তার ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কন্যার বিছানায় গিয়ে একাধিকবার শ্লীলতায় লিপ্ত হয়। মেয়ে তার মাকে বলার পর বিষয়টি জানা জানির পর বিষয়টি স্থানীয় ইউপির চেয়ারম্যান অবগত হয়েছে। চেয়ারম্যান ফখরুল ইসলামসহ বিষয়টি ন্যক্কারজনক হওয়া দুলারহাট থানা পুলিশে সংবাদ দেন। দুলারহট থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই হেলাল উদ্দিন রবিবার তাকে বাড়ী থেকে আটক করেছে। দুলারহাট থানায় পুলিশ লম্পট আবু তাহেরের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আবু তাহেরের স্ত্রী বলেন, আমার সংসারে সে কোন টাকায় পয়সা দেয়না। পাশ্ববর্তী বাড়ী গুলোতে টাকা পয়সা জমা রাখে। মেয়ের সাথে বিষয়টি নিয়ে আমি লোক লজ্জায় কাউকে বলতে পারিনি।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মুরাদ হোসেন বলেন, তার কন্যার সাথে শ্লীলতাহানির আবু তাহেরের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পুলিশ সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :