বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরাঞ্চলে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে : এমপি শাওন

ভোলা প্রতিনিধি :: ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময় দেশের বিদ্যুৎখাতে অবিস্মরণীয় উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে আওয়ামী লীগ সরকার। বিচ্ছিন্ন চরাঞ্চলের মানুষ যেন বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত না হয় সেজন্য সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে ভোলার লালমোহন উপজেলায় ১০ কোটি টাকা ব্যয়ে পল্লী বিদ্যুতের জোনাল অফিস ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার এসএম শাহীন আহসান।

এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ উন্নত বিশ্বে মডেল হিসেবে উপস্থাপন করা হয়। প্রধানমন্ত্রীর সততা, ন্যায়-নিষ্ঠা ও রাষ্ট্র পরিচালনার দক্ষতা সারা বিশ্বে প্রশংসার দাবিদার। ডিজিটাল প্রযুক্তির প্রসারে এগিয়ে থাকা দেশের তালিকায় উঠে এসেছে বাংলাদেশের নাম। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ভোলা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার আবুল বাশার আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :