বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চাঁদাবাজি মামলায় শিল্পপতি গ্রেফতার

অনলাইন ডেস্ক :: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শিল্পপতি ও স্থানীয় দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় হোসেন জুট মিলের মালিকের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) রাতে ফতুল্লার শীষমহল এলাকা থেকে তাপুকে গ্রেফতার করে পুলিশ।

ওইদিনই সন্ধ্যায় ফতুল্লার শীষমহল এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তাপু, তার সহযোগী কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা করেন।

এর আগে ইউনাইটেড অ্যাসোসিয়েশনে জুয়া খেলার সময় ৮ সহযোগীসহ গ্রেফতার হয়েছিলেন শিল্পপতি তাপু। তার বিরুদ্ধে ভূমিদস্যুতারও অভিযোগ রয়েছে।

সৈয়দ মেহেদী হোসেন মামলায় উল্লেখ করেন, হোসেন জুট মিলের পাশে বাউন্ডারি ও দেয়াল করা একটি জায়গা দখলের জন্য চেষ্টা করে আসছিলেন তাপু। জমির জন্য তাকে ২০ লাখ টাকা দিতে হবে নতুবা জমি দখল করে নিয়ে যাবে এমন হুমকি দেয়ার পর জায়গা দখলের জন্য দেয়াল ভেঙে তাপুর নামে সাইনবোর্ড লাগিয়ে দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপুর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, হোসেন জুট মিলের মালিকের ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তাপুর বিরুদ্ধে অন্য কোনো অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :