বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চাখার কাজী বাড়ির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:: আল-হাসানী ওয়াল হোসাইনী মাইজভান্ডারী(কঃ)’র শাহজাদা আওলাদে গাউছুল আযম মাইজভান্ডার দরবার শরীফের বেলায়ত ও খেলাফতে উত্তরাধিকারী আলহাজ্ব শাহ্সূফী মাওলানা সৈয়দ সহিদ উদ্দীন আহমদ (মাঃ জিঃ আঃ) বলেছেন মুসলমানদের মদিনা মুখী,রাসুল মুখী ও মসজিদ মুখী হতে হবে সর্বোপরী মহান আল্লাহর সিজদায় মসগুল থাকতে হবে।

প্রতিটি ঘরের কোণে মসজিদ তৈরী করে পরিবারের সকল সদস্যদের নিয়ে নামাজ কায়েম ও পবিত্র কোরআন তেলওয়াত করতে হবে।পরিবার ও প্রতিবেশীর মাঝে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বে বন্ধন সৃষ্টি করতে হবে।সমাজ থেকে সকল প্রকার অনৈতিক কাজ ও অন্যায়- অবিচার- অত্যাচার দূর করে শান্তি প্রতিষ্ঠা করতে হবে।

আল্লাহ ও রাসুলের প্রেমে সর্বদা মসগুল থাকলেই কেবল মানবজীবনে ইহকাল ও পরকালে সুখ- শান্তি অর্জিত হবে।শুক্রবার বাদ আসর বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার কাজী বাড়ির উদ্যোগে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বয়ানে তিনি এসব কথা বলেন।

কাজী মো. আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মিলাদ ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন চাখার দরবার শরীফের পীর সাহেব মাওলানা রফিকুল ইসলাম,চাখার ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার,সাবেক ইউপি চেয়াম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মজিবুল ইসলাম টুকু,সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা ইদ্রিস সরদার,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক হাওলাদার,সম্পাদক ওয়াহেদুজ্জামান মিলন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস প্রমুখ।পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান মাহফিলে সঞ্চালনা করেন।

এদিকে শনিবার দুপুরে সৈয়দ সহিদ উদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী মাইজভান্ডার (মাঃ জিঃ আঃ) বানারীপাড়া উপজেলা সদর ইউনিয়নের আলতা গ্রামে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :