বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চার্জে রেখে মোবাইল ব্যবহারের সময় বিদ্যুতায়িত হয়ে মৃত্যু

স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় বিদ্যুতায়িত হয়ে থাইল্যান্ডে এক যুবকের প্রাণহানি ঘটেছে। দেশটির পশ্চিমাঞ্চলীয় চনবুরি এলাকায় এ ঘটনা ঘটে বলে বুধবার মেইল অনলাইনের এক প্রতিবেদনে জানানো হয়।

এতে বলা হয়েছে, থাইল্যান্ডের পশ্চিমের চনবুরি এলাকায় নিজ বাসায় স্মার্টফোন চার্জে রেখে ব্যবহার করছিলেন কিত্তিসাক মুনকিত্তি (২৮) নামের এক যুবক। এ সময় তার মা রিন্নাপর্ন মুনকিত্তি ঘরের কাজে সহায়তার জন্য ছেলেকে ডাকেন। কিন্তু ছেলের কোনো সাড়াশব্দ পাননি তিনি।

ছেলের কক্ষে গিয়ে তাকে অবচেতন অবস্থায় দেখতে পান। পরে লাঠি নিয়ে এসে তাকে জাগানোর চেষ্টা করেন; কিন্তু ব্যর্থ হন। ২৮ বছরের এই যুবকের দুই হাত এবং কপাল পুড়ে গেছে।

দেশটির তদন্ত কর্মকর্তারা বলেছেন, সোমবার সকালের দিকে নিজের স্মার্টফোন চার্জে রেখে ব্যবহারের সময় কিত্তিসাক দুর্ঘটনাবশত বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

ওই যুবকের মা রিন্নাপর্ন বলেন, প্রথমে ছেলেকে তার নাম ধরে ডেকে জাগানোর চেষ্টা করেন। কিন্তু তার ডাকে কিত্তিসাক কোনো সাড়া দেয়নি। পরে লাঠি নিয়ে এসে আঘাত করে হাত থেকে স্মার্টফোন সরিয়ে দেন।

বিদ্যুতায়িত হয়ে ওই যুবকের প্রাণহানি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা। তারা ঘটনাস্থলে পৌঁছে তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র : আইএএনএস।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।