বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

চার বছর ধরে প্রেম করছেন তৌসিফ-সাফা কবির

Print Friendly, PDF & Email

তৌসিফ ও সাফার বন্ধুত্ব অনেক দিনের। গত চার বছর ধরে প্রেম করছে তারা। এর মধ্যে বহুবার তাদের ব্রেকআপ হয়েছে। অসংখ্যবার একজন আরেকজনকে লাস্ট গুডবাই বলেছে। কিন্তু সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। আসলে তারা একজন আরেকজনকে ছাড়া থাকতে পারে না। দু’জনের পরিবারও জানে তাদের সম্পর্কের কথা।

একসময় পারিবারিকভাবে বাবা, মা তাদের বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু তৌসিফ সিদ্ধান্ত নেয় ব্রেকআপের। সাফার দীর্ঘদিনের স্বপ্ন সে ফ্রান্সে গিয়ে পড়াশোনা করবে, ফ্যাশন ডিজাইনার হবে। আর তৌসিফ আমেরিকায় যাবে মাস্টার্স করতে। এত দূরে থেকে সম্পর্ক চালিয়ে নেয়া সম্ভব নয় বলে মনে করে তৌসিফ।

বিষয়টা সাফাকে বোঝানোর চেষ্টা করে সে। কিন্তু সাফা বুঝতে চায় না। সে সম্পর্ক চালিয়ে নিতে চায়। এ নিয়ে দু’জনের মত-দ্বিমত চলে অনেক। সাফা তৌসিফকে জড়িয়ে ধরে কান্নাকাটি করে। আবেগাক্রান্ত হয়ে এক পর্যায়ে তৌসিফ বলে দূরে থেকেও সম্পর্ক ধরে রাখার চ্যালেঞ্জটা নিতে চায় তারা।

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের টেলিছবি ‘লাস্ট গুডবাই’। ছোট পর্দার অভিনেত্রী সাফা কবির লিখেছেন গল্পটি। আর এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। টেলিছবিটিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ ও সাফা কবির।

নির্মাতা জনি জানালেন, ঈদের দিন রাত সাড়ে ১১ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিছবিটি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *