বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চায়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে নিয়ে গেলেন ২০ লাখ টাকা

অনলাইন ডেস্ক :: ছেলের বন্ধু পরিচয়ে পুলিশের এসআই সেজে বাড়িতে এসে চায়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে মাদারীপুরের কুনিয়া ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামে।

রোববার (১০ জানুয়ারি) সকাল ৯টার দিকে বাড়ির চারজনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (৯ জানুয়ারি) রাতে সদর উপজেলার ভরুয়াপাড়া গ্রামের মৃত ছালাম হাওলাদারের বাড়িতে ঢাকায় থাকা তার বড় ছেলে আল-আমীনের বন্ধু পরিচয়ে আসেন পুলিশের এসআই পরিচয়ধারী রবিউল ইসলাম নামের এক ব্যক্তি।

কথা-বার্তার এক পর্যায়ে চা-বিস্কুট খেতে দেয়া হয় রবিউলকে। পরে তিনি কৌশলে চায়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে খাইয়ে দেয়।

রোববার সকালে ঘরের দরজা বন্ধ দেখলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে দরজা ভেঙ্গে সবাইকে অচেতন দেখতে পায়। এ সময় আল-আমীনের মা হাসিয়া বেগম, তার ভাই ইমরান হাওলাদার, চাচী মনোয়ারা বেগম ও মনোয়ারা আক্তারকে উদ্ধার করা হয়। পরে তাদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাতে প্রতারকরা স্বর্ণালঙ্কার, নগদ অর্থ, মোটরসাইকেলসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া সাংবাদিকদের জানান, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :