বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চেতনানাশক খাইয়ে গর্ভবতী নারীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক ::: ফরিদপুরের বোয়ালমারীতে চেতনানাশক খাইয়ে গর্ভবতী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে ওই নারীর গর্ভের সন্তান নষ্ট হয়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে ৮ মে (রোববার) রাতে এ ঘটনার পর ভিকটিমের পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই দিন রাত সাড়ে ৮টার দিকে একই গ্রামের সোবহান শেখ নামের এক ব্যক্তি পূর্ব পরিচয়ের সুবাদে বাড়িতে এসে ওই গৃহবধূ ও তার স্বামীকে কোমলপানীয় পান করান। এরপর তারা দুজনে ঘুমিয়ে পড়লে ওই নারীর সম্ভ্রমহানি করা হয়। সকালে অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তারিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে ওই নারীকে হাসপাতালে নিয়ে আসলে আরও পরীক্ষা-নিরীক্ষা করার জন্য তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই গৃহবধূর স্বামী বলেন, সোবহান শেখের (২৮) সঙ্গে রাজমিস্ত্রীর কাজ করি। সে সুবাদে সোবহান তাদের বাড়িতে প্রায়ই আসতেন। সেদিন রাতে বাড়িতে এসে দুজনকে কোমলপানীয় খেতে দেন। এরপর আমরা ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম ভাঙলে ধর্ষণের বিষয়টি টের পাই।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, এ ধরনের কোনো অভিযোগের বিষয়ে তিনি অবগত নন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp