বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ছাত্রলীগ সভাপতির সেই ভবনটি ভেঙ্গে দিলো বিসিসি

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: অনুমোদন ছাড়া ভবন নির্মাণের কাজ অব্যাহত রাখায় বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের সেই ভবনটি ভেঙ্গে দিলো বরিশাল সিটি কর্পোরেশন। নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের সাগরদী পোল এলাকায় আজ সোমবার (১১ জানুয়ারি) বিকেলে উচ্ছেদ অভিযান চালিয়ে নির্মাণাধীন ভবনটি ভেঙ্গে দেয়া হয়। এসময় বরিশাল সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা, স্থানীয় কাউন্সিলরসহ অন্যান্যরা উপস্থিত ছিলো।

জানা গেছে, বরিশার সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ভবন মালিককে নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য একটি নোটিশ দিয়েছিলো। নোটিশের জবাব দেয়ার জন্যও বলা হয়েছিলো। ছাত্রলীগ সভাপতি নোটিশের জবাব দিলেও বিসিসির অনুমতি ছাড়াই পুনরায় তার ভবনের নির্মাণ কাজ চালিয়ে যায়। যে কারণেই বরিশাল সিটি কর্পোরেশন উচ্ছেদ অভিযান চালিয়ে বিনা অনুমতিতে ভবনের নির্মিত অংশ ভেঙ্গে দেন।

বরিশাল সিটি কর্পোরেশনের কর্মকর্তারা বরিশাল ক্রাইম নিউজকে জানান, গত ৬ জানুয়ারি অনুমতি ছাড়া ভবনটির নির্মিত অবৈধ কাজ ২৪ ঘন্টার মধ্যে অপসারন করে সিটি কর্পোশেন কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করার জন্য নোটিশের মাধ্যমে অনুরোধ করা হয়েছিলো। নোটিশ পাওয়ার পরেও ভবন মালিক অবৈধ কাজ অপসারন না করায় বিসিসি কতৃক উচ্ছেদ করা হয়েছে।

ভবনের অবৈধ অংশ উচ্ছেদ করার বিষয়ে জানতে চাইলে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন বরিশাল ক্রাইম নিউজকে জানান- আমি বরিশাল সিটি কর্পোরেশনের অনুমতি নিয়েই ভবন নির্মান কাজ করেছি। তারপরেও আমার ভবনের নির্মান কাজ বন্ধ রাখতে বলা হয়েছে। আমি নির্মান কাজ বন্ধও রেখেছি। কিন্তু আজ হঠাৎ করে একটি নোটিশ টানিয়ে বরিশাল সিটি কর্পোরেশন আমার ভাবনটি ভেঙ্গে দেয়। কি কারনে আমার ভবনটি ভাঙ্গা হলো আমি নিজেও জানি না।

তিনি আরও বলেন- আমার অপরাধ আমি বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরনের রাজনীতি করেছি। বর্তমানে আমি পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুক শামীমের সাথে রাজনীতি করি। এসব কারনেই হয়তোবা রাজনৈতিক প্রতিহিংসামূলক ভাবেই আমার ভবনটি ভেঙ্গে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন রাজনৈতিক প্রতিহিংসা থাকতে পারে, তাই বলে আমার ভবন ভাঙ্গার কি আছে। আমি রাজনৈতিক কর্মী ছাড়াও তো এ দেশের একজন নাগরিক। নাগরিক হিসেবে আমি প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠু বিচার চাই।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :