বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ছাত্রলীগ সভাপতি জয়ের নামে ব্যাংকে ফোন, যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়ের নাম করে এনসিসি ব্যাংকে ফোন দেয় এক যুবক। ফোনে সাকিব নামে একজনকে চাকরি দিতে সুপারিশ করেন তিনি। অতপর ওই যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ওই যুবকের নাম মো. রনি আমিন ওরফে সাকিব (২৯)।

ডিবি জানায়, ওই যুবক ফোনে নিজেকে ছাত্রলীগ সভাপতি জয় দাবি করে নিজের চাকরির জন্যই সুপারিশ করেন।

বুধবার রাতে মিরপুরে সরকারি বাংলা কলেজের সামনের ফুটওভার ব্রিজের নিচে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি মুঠোফোন ও ১৯টি ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়। এসব ভিজিটিং কার্ডে সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি বাংলা কলেজ শাখা ও রাজস্ব পরিদর্শক, ঢাকা ওয়াসা, পিপিআই রাজস্ব জোন-৩ লেখা রয়েছে।

ডিবি-দক্ষিণ বিভাগের লালবাগ জোনাল টিমের এডিসি খন্দকার লেনিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি সূত্র জানায়, গ্রেফতার সাকিব গত ৩১ অক্টোবর নিজেকে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পরিচয় দিয়ে এনসিসি ব্যাংক কর্তৃপক্ষকে নিজের মুঠোফোন থেকে কল করেন এবং সাকিব নামে একজনকে ব্যাংকে চাকরি দেয়ার জন্য বলেন। পরে তিনি আরেকটি মুঠোফোন থেকে ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে চাকরির বিষয়ে কথা বলেন এবং ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির রেফারেন্স দেন।

ব্যাংক কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ছাত্রলীগ নেতা জয় গত ১২ নভেম্বর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং বিষয়টি তিনি গোয়েন্দা বিভাগের মাধ্যমে তদন্ত করার আবেদন করেন।

ডিবি সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাকিব প্রতারণার কথা স্বীকার করেছেন।

এডিসি খন্দকার লেনিন জানান, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সাকিব বিভিন্ন সময় নিজেকে ঢাকা ওয়াসার রাজস্ব পরিদর্শক এবং বাংলা কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি পরিচয় দিতেন।

এ ঘটনায় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় দারুস সালাম থানায় বাদী হয়ে একটি মামলা করেছেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :