বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ছাত্রলীগ সভাপতি থেকে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হলেন সুমন সেরনিয়াবাত

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আগেই মনোনিত করা হয়।

মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে দফতর সম্পাদক পদে স্থান পান বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ছাত্র রাজনীতিতে একজন অন্যতম ছাত্রনেতা হিসেবে পরিচিত জেলা ছাত্রলীগের সভাপতি বর্তমানে মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সুমন সেরনিয়াবাত। শিক্ষার রাজনীতি করাই সুমন সেরনিয়াত’র কাজ। যিনি ছাত্র হলেও শিক্ষার মান ছাড়েননি কখনও। ছাড়েনি বঙ্গবন্ধুর আদর্শ। রাজনীতিতে পা রাখেন অনেক বছর ধরে তবে সুষ্ঠু রাজনীতি করাই তার পছন্দ।

পদ পদবী পাওয়া মানেই ক্ষমতার দাপট। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত এমন একজন নেতা যার ইমেইজ স্কীন একদম খাটি। কোন মারামারি, খুনাখুনি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, হত্যা, সন্ত্রাসী কর্মকান্ডে তার নাম নেই। সুধু ছাত্রলীগ নয় তাকে ভালবাসেন সকল শ্রেণী ও পেশার মানুষ। বিএনপি, জাতীয় পার্টি, ন্যাশন্যাল পিপলস পার্টির সবাই বলেন সুমনের রাজনীতিতে কোন খুদ নেই। সুমনের মত ছেলে হয়না। ক্ষমতাসীন দল ছাত্রলীগের সভাপতি পদ পেয়েও তার মনে কোন অহঙ্কার টেন্ডারবাজীসহ কোন দুর্নিতি করার চিন্তা উঠেনি।

ছাত্রলীগের সভাপতি থেকে সরাসরি মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের পদ পাওয়ার বিষেয়ে হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমনের কাছে তার অনুভুতি জানতে চাইলে তিনি বরিশাল ক্রাইম নিউজকে বলেন- অবশ্যই এটি একটি ভাল লাগার বিষয়। আমি প্রথমেই ধন্যবাদ জানাই আওময়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। পাশাপাশি রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাথে সাথে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন- আমি চাই বরিশাল মহানগর আওময়ামী লীগের যে পদ আমি পেয়েছি সেই পদটিতে থেকে সাঠিক ভাবে দায়িত্ব পালন করতে। পাশাপাশি দলের সকল নেতাকর্মীদের সহযোগীতা চাই।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :