বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জন্মের চার মাস পর সন্তানের ছবি প্রকাশ করলেন অভিনেত্রী দিয়া মির্জা

অনলাইন ডেস্ক :: সন্তানের জন্ম দেওয়ার চার মাস পরে প্রথমবার ছবি প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। ছবিতে মায়ের কাঁধে মাথা রেখে ঘুমিয়ে ছোট্ট আভান আজাদ। নিজের ইনস্টগ্রামে সন্তানকে কোলে নিয়ে দাঁড়িয়ে তোলা একটি ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন দিয়া।

জানা গেছে, গত ১৪ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। স্বামী বৈভব রেখি এবং দিয়া তাদের সন্তানের নাম রেখেছেন ‘অভ্যান আজাদ’। ‘প্রি-ম্যাচিওরড’ সন্তানের জন্ম দেন দিয়া মির্জা। ফলে জন্মের পরেই ছেলেকে এনআইসিইউতে (নিউবর্ন ইন্টেনসিভ কেয়ার ইউনিট) রাখা হয়। সেখানে প্রায় দু’মাস চিকিৎসাধীন ছিল সদ্য জন্ম নেওয়া আভান।

ছবিতে দেখা যাচ্ছে, ঘরের এক কোণে দাঁড়িয়ে রয়েছেন দিয়া। কোলে ছোট্ট ছেলে। ছেলের মাথা মায়ের কাঁধে। ছবির সঙ্গে ক্যাপশনে একটি দীর্ঘ লেখা লিখেছেন দিয়া।

সেখানে ছেলের চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা এবং পরিবার-বন্ধুবান্ধবদেরও ধন্যবাদ জানিয়েছেন আভান আজাদের মা। লিখেছেন, ‘চার মাস পর আভান সুস্থ অবস্থায় বাড়ি ফিরেছে। সবাইকে আমার আন্তরিক কৃতজ্ঞতা। সময় মতো সঠিক চিকিৎসার জন্য আজ আভান ও আমি সুস্থ।’

আভানকে উদ্দেশ্য করে মায়ের কথা, ‘তুমি আমাদের পূর্ণ করেছো। আশীর্বাদ করি ভালো থেকো।’ পোস্টের শেষে সেই সব মা-বাবাদের জন্য প্রার্থনা করলেন দিয়া, যাদের সন্তানও এনআইসিইউতে ভর্তি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :