বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জাতির জনকের ছবির সাথে এ কেমন বর্বরতা!

বাউফল প্রতিনিধি :: বর্তমান যুবসমাজ যেখানে মাদকের নেশায় আসক্ত, ঠিক তখনই যুবকদের নেশার কবল থেকে মুক্ত করতে গত ১১ ডিসেম্বর ২০২০ ইং তারিখ থেকে পটুয়াখালীর বাউফলের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আন্তঃ পটুয়াখালী বঙ্গবন্ধু প্রিমিয়ার লীগ ক্রিকেট ২০২০ শুরু হয়। লীগের শুভ উদ্বোধন করেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মোঃ সোহাগ গাজী।

লীগের আয়োজন করে স্থানীয় ক্লাব “শেখ রাসেল স্মৃতি ক্রীড়া পরিষদ, বাউফল”। লীগের পৃষ্ঠপোষকতায় আছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল। উক্ত ক্রিকেট লীগে পটুয়াখালী সদর ক্রিকেট একাদশ সহ জেলার বিভিন্ন উপজেলা ও পৌরসভা অংশগ্রহণ করছে।

গত ৪ জানুয়ারি ২০২০ খ্রি. রাতে দূর্বৃত্তরা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাঠ থেকে বঙ্গবন্ধুর ছবি সংবলিত ৬ টি ব্যানার ও বঙ্গবন্ধুর ১টি ছবি ভেঙ্গে নিয়ে যায়। গতকাল সন্ধ্যায় টুর্নামেন্ট কমিটির জরুরী সভায় মামলা করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন টুর্নামেন্ট কমিটির সদস্য মাহমুদ রাহাত জামসেদ।

টুর্নামেন্ট কমিটির সদস্য ও শেখ রাসেল স্মৃতি ক্রীড়া পরিষদের সভাপতি সাইদুর রহমান হাসান বলেন, “এটা দেশ বিরোধী মানুষের কাজ, লীগটি বাঞ্চাল করার লক্ষে কেউ এই কাজ করেছে। এটি ঘৃণিত অপরাধ। স্টেডিয়াম থেকে কোন স্পন্সর ব্যানার ভেঙ্গে নেওয়া হয় নাই, শুধু মাত্র বঙ্গবন্ধুর ছবি সংবলিত ব্যানার গুলো ভেঙ্গে নেওয়া হয়েছে। যে বা যারা এই কাজ করেছে তদন্ত সাপেক্ষে খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি”।

দৈনিক পর্যবেক্ষণের বাউফল প্রতিনিধি মোহাম্মদ রইসুল ইমন বলেন, ” বাউফলে এই প্রথম এতো সুন্দর ক্রিকেট লীগের আয়োজন করা হয়েছে। জেলা ও অন্য উপজেলার দলগুলো এখানে খেলতে আসে তাই এলাকা বাসি খুবই আনন্দিত। আজকের খেলা উপভোগ করতে এসে এমন ঘৃণিত ঘটনা দেখে আমি ব্যথিত। বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে নিয়ে যাওয়ার এ ঘটনা দুঃখজনক ।”

বঙ্গবন্ধু প্রিমিয়ার লীগের আয়োজক, টুর্নামেন্ট কমিটি, অর্থ কমিটি, শৃংখলা এবং অভ্যর্থনা কমিটি সহ স্থানীয় ক্রীড়া প্রেমী লোকজন এই অপরাধের শাস্তির দাবি জানিয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :