বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জালে উঠে এলো দুই শিশুর মরদেহ

অনলাইন ডেস্ক :: শেরপুরের শ্রীবরদীর সোমেশ্বরী নদীতে ডুবে মদিনা (৬) ও মিশা মনি (৫) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে এলাকাবাসী ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

মৃত মদিনা ছোট বালিজুড়ি গ্রামের ময়নাল মিয়া ও মৃত মিশা মনি রাঙ্গাজান এলাকার মিনারুল ইসলামের মেয়ে। ওই দুই শিশু বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনা জেনে শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়, শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী বালিজুড়ি গ্রামের মদিনা ও মিশা মনি মামাতো-ফুপাতো বোন। তারা বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। গত বুধবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে আসে। বিদ্যালয় ছুটি হলে তারা আর বাড়িতে যায়নি। অনেক খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়।

ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর সহায়তায় খোঁজাখুঁজির শুরু হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমেশ্বরী নদীর একপাশে তাদের স্যান্ডেল ভাসতে দেখে। পরে রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বলেন, খুবই মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীবরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শেরপুর জেলা এডিএম-এর অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে ওই দুই শিশুর মরদেহ দাফন করা হয়েছে। এ নিয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :