বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জীবন ও জীবিকা রক্ষার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল : এমপি জ্যাকব

চরফ্যাশন প্রতিনিধি :: যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, জীবন ও জীবিকা রক্ষার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল। করোনা মোকাবেলা করে মানুষের জীবন-জীবিকার গতি সচল রাখাই ছিল সরকারের বড় সাফল্য। জননেত্রী শেখ হাসিনা করোনারমত বৈশ্বিক মহামারি নিয়ন্ত্রনের পাশাপাশি অর্থনীতি ও আর্থ-সামাজিক ক্ষেত্রে বেশিরভাগ সূচকে দক্ষিণ এশিয়ার সব দেশগুলোকে ছাড়িয়ে বিশ্বে অগ্রগতির অভূতপূর্ব সাফল্যের স্মারক বহন করেছেন। বিশ্বের দরবারে তিনি আজ উন্নয়নের রোল মডেল।

শুক্রবার ভোলার চরফ্যাশনের রসুলপুর, আসলামপুর আমিনাবাদ ও এওয়াজপুরে হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সাফল্যে আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশ অনুকরণীয় রাষ্ট্রের মর্যাদা পেয়েছে। উন্নয়ন আর অগ্রগতির মহাসোপানে এগিয়ে চলছে বাংলাদেশ। একদশক আগে বাংলাদেশের অবস্থা কি ছিল? এখন আর সেই চিত্র নেই। টানা একযুগে আওয়ামীলীগ সরকারের উন্নয়নে পাল্টে গেছে দেশের সার্বিক দৃশ্যপট। প্রত্যন্তগ্রামগুলো এখন শহরের আদলে পরিণত হয়েছে।

এ সময় তার সঙ্গে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি মো.জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, নির্বাহী কর্মকর্তা মো.রুহুল আমিন,উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো.মোরশেদ,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোলায়মান পন্ডিত, আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও আওয়ামী লীগ সভাপতি নুরে আলম মাষ্টারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :