বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জেলে বসেও ৫ গোল দিলেন রোনালদিনহো !

অনলাইন ডেস্ক :: প্যারাগুয়ের কারাগারে ফুটসাল খেলে ৫ গোল করেছেন কিংবদন্তি ব্রাজিলিয়ান রোনালদিনহো। এ সুপারস্টারকে নিজেদের দলে পেতে মারামারিও করেছেন কয়েদিরা।

জাল পাসপোর্ট সঙ্গে রাখার দায়ে তাকে গ্রেপ্তার করে আইনের মুখোমুখি করে প্যারাগুয়ে কর্তৃপক্ষ। তবে জেলখানায় বসেও ভালোই সময় কাটছে রোনালদিনহোর।

জাল পাসপোর্ট রাখায় দায়ে রোনালদিনহো প্যারাগুয়ের কারাগারে বন্দি। তবে তার উপস্থিতি সেখানে দিয়েছে ভিন্নরকম আবহ। বন্দিদের জন্য বিশাল এক খুশির বার্তা। কষ্টের পরিবর্তে ব্রাজিলিয়ান সুপারস্টারও উপভোগ করছেন সময়টা। সঙ্গে আছেন তার ভাই রবার্তো।

কথায় আছে, ঢেকি স্বর্গে গেলেও ধান ভানে। রোনালনদিনহোর ক্ষেত্রেও হয়েছে তাই। কারাগারে বসেও বন্দিরা দেখেছেন কিংবদন্তির পায়ের জাদু।

ঘটনাটা একেবারেই কাকতাল। আরগু প্যাসিওন এস্পেসিয়ালিজাদা নামের জেলে বিশেষ মর্যাদা দেয়া হয়। প্রতি ৬ মাস পর পর সেখানে একটা ফুটসাল প্রতিযোগিতা হয়। রনি ভাগ্যবান। তার জেলে যাওয়ার পরই সময় হলো ফুটসাল প্রতিযোগিতার।

রোনালদিনহো থাকবেন আর তাকে দলে পেতে চাইবেন না কে? শোনা যাচ্ছে কয়েদিদের মধ্যে নাকি মারামারিও হয়েছে। শেষ পর্যন্ত সিদ্ধান্ত হয়, যে দলেই তিনি খেলুন না কেন, গোল করতে পারবেন না। তবে অ্যাসিস্ট করতে পারবেন অন্যদের।

খেলা শুরু হলে কে মানে আর নিয়ম কানুন। সব ভুলে রোনালদিনহো গোল করেছেন গুনে গুনে ৫টা। বাকী ৬ গোলও তিনি বানিয়ে দিয়েছেন। হারিয়ে দিয়েছেন প্রতিপক্ষ দলকে। ফাইনালের স্কোরলাইন ১১-২।

পুরস্কারও মিলেছে হাতেহাতে। পেয়েছেন একটা ট্রফি। আর ১৬ কেজি ওজনের শূকরের বারবিকিউ। কারাগারে বসেও ফুটসাল খেলার এ অভিজ্ঞতা নিশ্চয়ই ভুলবেন না শতাব্দির অন্যতম সেরা ফুটবলার। ভক্তরাও হয়ত একটা সিনেমার আবদার করতে পারেন, ‘রোনালদিনহো যখন জেলে’।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *