বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জোড়া মাথা নিয়ে কন্যা শিশুর জন্ম, অবস্থা সঙ্কটাপন্ন

অনলাইন ডেস্ক :: মাগুরা সদর উপজেলার একটি বেসরকারি হাসপাতালে জোড়া মাথা নিয়ে এক কন্যা শিশুর জন্ম হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম হয়।

শিশুটির বাবা পলাশ মিয়া মাগুরা সদর উপজেলার জগদল গ্রামের বাসিন্দা। তার স্ত্রীর নাম সোনালী খাতুন। তিনি সুস্থ থাকলেও জন্মের পর শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরে সিজারিয়ান ডা. মাসুদুল হকের পরামর্শে সন্ধ্যায় শিশুটিকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা সঙ্কটাপন্ন বলে আজ বুধবার হাসপাতাল সূত্রে জানা গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস সাংবাদিকদের বলেন, বাচ্চাটি দুই মাথা নিয়ে জন্ম নিয়েছে। তার অবস্থা ভালো নয়। তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ারও পরামর্শ দেয়া হয়েছে। শিশুটিকে আইসিইউতে রাখা প্রয়োজন, তবে সেই সুবিধা মাগুরায় নেই।

শিশুটির নানি মালেকা বেগম সাংবাদিকদের বলেন, ‘মঙ্গলবার সকালে সোনালী খাতুনের প্রসব বেদনা অনুভব হলে পলাশ মোল্লা জাগলা গ্রাম থেকে মাগুরা সদরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই দুই মাথা নিয়ে শিশুটির জন্ম হয়।’

পলাশ মোল্লা সাংবাদিকদের বলেন, ‘আমার বাচ্চা ভালো নেই। দুই মাথা দেখে আমরা সবাই ভয়ে আছি। ডাক্তার বলেছেন তার অবস্থা ভালো না। আমি গরিব মানুষ, ঢাকা নিয়ে চিকিৎসা করানোর সামর্থ্য নেই।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :