বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে গভীর রাতে নারীর ঘড়ে ঢুকে গনধোলাই খেল ইউপি সদস্য এনামুল!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিরর গাভারাম চন্দ্রপুর ইউনিয়নে ফুপাতো ভাগ্নি দুই সন্তানের জননীর ঘরে ঢুকে ২নং বেরমহল ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ এনামুল হক জহিরুল হাওলাদার (৪০) স্থানীয়দের হাতে ধরা পড়ে গনধোলাইয়ের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দিবাগত গভীর রাতে (রাত ১টার দিকে) স্থানীয় জনতা ইউপি সদস্য মোঃ এনামুলকে গনধোলাই দিয়ে আটকে রাখার খবরে ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে এসে উত্তেজিত জনতাকে বিচার করার আশ্বাস দিয়ে শান্ত করে তাকে ছাড়িয়ে নিয়েছে। এ ঘটনায় ইউনিয়ন জুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানাগেছে।

বালিগোনা গ্রামের প্রত্যক্ষদর্শী কয়েক যুবক ও দুই সাবেক মেম্বার জানায়, স্ত্রী পরিত্যাক্তা এক সন্তানের জনক নবনির্বাচিত ২নং বেরমহল ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ এনামুলের সাথে দীর্ঘদিন ধরে তার আপন ফুপাতো বোনের মেয়ে দুই সন্তানের জননী লিপি বেগমের অনৈতিক সম্পর্ক চলে আসছে। স্বামী ঢাকার কর্মস্থলে থাকায় দুই সন্তানকে নিয়ে লিপি বেগম একা বসবাসের সুযোগে গত বুধবার রাত সাড়ে ১টায় ইউপি সদস্য এনামুল তার ঘরে প্রবেশ করলে স্থানীয়রা টের পায়। এসময় আশেপাশের লোকজন জড়ো হয়ে ঘরের চারপাশ ঘেরাও করে দরজায় নক করে খুলতে বললে বেকায়দায় পড়ে ইউপি সদস্য এনামুল। দৌঁড়ে পেছনের দরজা খুলে পালাতে গেলে টিনের সাথে কপালে আঘাত লেগে কাটা জখম হয় তার। সেই অবস্থায় স্থানীয়রা তাকে ঝাপটে ধড়ে উত্তম-মধ্যম দিয়ে আটকে রাখলেও চেয়ারম্যান তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে ২নং বেরমহল ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ এনামুল হক জহিরুল হাওলাদার সাংবাদিকদের জানায়, তার নামে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। আসলে তিনি বুধবার সারাদিন ঝালকাঠি শহরে কাজ সেরে রাতে বাড়ী ফেরার পথে বালিগোনা এলাকায় এসে তার মটোরসাইকেলের তেল ফুড়িয়ে যায়। এ অবস্থায় তিনি মটোরসাইকেলটি ঠেলে নিয়ে যাওয়ার পথে উক্ত বাড়ীতে প্রবেশ করেন। তখন কতিপয় লোক তাকে আটকে ফেলে। পরে চেয়ারম্যানকে ফোন করলে তিনি এসে তাকে উদ্ধার করে নিয়ে যান।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :