বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে নিখোঁজ হওয়া একমাত্র ছেলের সন্ধান পেতে ভ্যান চালক পিতার আকুতি

ইমাম বিমান, ঝালকাঠি থেকে :: ঝালকাঠি জেলার নলছিটি পৌরসভা থেকে নিখোঁজ হওয়া ১৭ বছর বয়সী একমাত্র ছেলের সন্ধান পেতে সকলের কাছে আকুতি জানিয়েছে ভ্যান চালক পিতা শাহিন হাওলাদার। সেই সাথে গত ১৮ ফেব্রুয়ারী রাতে আরিফ হাওলাদার নামে ১৭ বছর বয়সী হারিয়ে যাওয়া একমাত্র ছেলেকে খুঁজে পেতে সহযোগীতা কামনা করেছেন। ভ্যানের উপর বিভিন্ন ফল রেখে বিক্রি করেন শাহিন। একমাত্র ছেলে নিখোজের পর দিশেহারা ভ্যান চালক পিতা নলছিটি থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন।

ঝালকাঠি জেলার নলছিটি পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে আরিফ হোসেন হাওলাদার নামের এক যুবক গত ১৮ ফেব্রুয়ারী সন্ধার পর থেকে নিখোজ হয়। আরিফের পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় আরিফের বাবা শাহিন হাওলাদার গত ১৯ ফেব্রুয়ারী নলছিটি থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন যার নম্বর : ৭৫৭।

এ বিষয় নিখোজ আরিফের পিতা শাহিন হাওলাদারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমি প্রতিদিন ভ্যানে করে বিভিন্ন ফল বিক্রি করি। গত মঙ্গলবার সন্ধার পর আমি পল বিক্রি করতে ছিলাম। রাত আনুমানিক পৌনে ৮টার সময় আমার দোকানে গিয়ে আমার সাথে কথা বলে। তকন আমি আমার ছেলেকে বাসায় যেতে বলি। সে আমার ওখান থেকে বাসায় উদ্দেশ্যে চলে যায়। আমি রাতে বাসায় গিয়ে জানতে পারি আমার ছেলে আরিফ বাসায় যায়নি, আমি দেরি না করে তাকে খুজতে বাসা থেকে বেড়িয়ে পরি। অনেক খোজা খুঁজি করে তার সন্ধান না পাওয়ায় আমি নলছিটি থানায় একটি সাধারন ডায়রী দায়ের করি।

এ বিষয় আমি সকলের কাছে আকুল আবেদন জানাই এই যে, আমার একমাত্র ছেলের আরিফকে খুঁজে পেতে সকলের সহযোগীতা কামনা করছি। যোগাযোগ করার জন্য নিম্ন মোবাইল নম্বর দেয়া হলো : ০১৭২৬-৩৯০৮১৮।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :