বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে বাথরুম থেকে ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠি সদর উপজেলার বাউকাঠি বাজারের ওষুধ ব্যবসায়ী সাইফুল ইসলামের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বাড়ির ভেতর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। সাইফুল ইসলামের গলায় ধারালো চাকুর আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সাইফুল ইসলাম সোমবার রাতে পাঞ্জিপুথিপাড়া গ্রামের বাড়িতে ঘুম থেকে উঠে বাথরুমে যান। অনেকটা সময় পার হলেও তিনি বের হচ্ছিলেন না। পরে পরিবারের লোকজন তাকে ভেতরে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সাইফুল পাঞ্জিপুথিপাড়া গ্রামের আবদুস ছালামের ছেলে। বাউকাঠি বাজারে তাঁর একটি ওষুধের দোকান রয়েছে। তাঁর স্ত্রী ও এক ছেলে রয়েছে।

নিহতের ছেলে ইয়াসিন হোসেন বলেন, আমার বাবা বাথরুমে গিয়ে স্ট্রোক করেছে। এ কারণে তাঁর মৃত্যু হয়। তারপরেও আমরা লাশের ময়নাতদন্ত করার জন্য পুলিশকে বলেছি।

ঝালকাঠি থানার এসআই মো. গাউছুল আজম বলেন, ওষুধ ব্যবসায়ী সাইফুলের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :