বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে মুজিববর্ষে টেলিভিশন সাংবাদিক সমিতির স্মরণিকা ‘মহানায়ক’র মোড়ক উন্মোচন

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে মুজিববর্ষ উপলক্ষে টেলিভিশন সাংবাদিক সমিতির স্মরণিকা ‘মহানায়ক’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ বুধবার সকাল ১১টায় টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মোড়ক উন্মোচন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।
তিনি বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তিনি জন্ম নিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ একটি পতাকা ও মানচিত্র পেয়েছে। তিনিই বিজয়ের মহানায়ক। বিজয়ের মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির প্রকাশনাকে স্বাগত জানান আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা।

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার।

অন্যদের মধ্যে বক্তব্য দেন স্মরণিকা প্রকাশ কমিটির আহ্বায়ক হেমায়েত উদ্দিন হিমু ও টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :