বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠির দুই উপজেলার নির্বাচনকে ঘিড়ে কঠোর অবস্থানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক ::: আগামী ২৯ মে ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলায় অনুষ্ঠিত হবে নির্বাচন। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে কাজ করছে জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ইতোমধ্যে নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও স্বাভাবিক রাখতে কাজ শুরু করেছে ঝালকাঠি জেলা পুলিশ। পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুলের নির্দেশনায় কঠোর অবস্থানে রয়েছে রাজাপুর সার্কেল এএসপি মো: মাসুদ রানা ।

বৃহস্পতিবার (২৩ মে) রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলায় বিভিন্ন স্থানে থানা পুলিশ নিয়ে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। বহিরাগতদের আগমন বন্ধ, কাগজপত্র বিহীন গাড়ি ও লাইসেন্স বিহীন চালকসহ একাধিক সন্দেহ জনক আরোহী চলাচলকারী যানবাহনে তল্লাশি করা হয়।

অভিযান পরিচালনা করে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা বলেন, আগামী ২৯ মে আমার দুই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। একটি উৎসব মুখর নির্বাচন উপহার দিতে ইতোমধ্যে সকল প্রার্থী, তাদের সামর্থ্যক এবং সাংবিদকদের সাথে মতো বিনিময় সভা করেছি। সবাই আমাদের আশস্থ করেছেন আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে প্রচার প্রচারণা চালিয়ে আমাদের কাজে সহযোগিতা করবে। আমি ভোটারদের প্রতি অনুরোধ করে বলবো ভোটকে কেন্দ্র করে কোন প্রকার হামলা মামলা কিংবা হুমকির শিকার হলে আমাদের জানাবেন । আমরা আপনাদের সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দিবো।

মাসুদ রানা আরও বলেন, মানুষ যেমন ঈদের আনন্দ উপভোগ করে ঠিক তেমনি উপজেলা পরিষদ নির্বাচনেও সেই আনন্দ উপভোগ করবে। নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার নাশকতা, বিশৃঙ্খলা কিংবা সহিংসতা সৃষ্টি করার চেষ্টা করলে পুলিশ তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। আমরা চাই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হোক। সাধারণ মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করার সুযোগ পাবে।

এদিকে নির্বাচনের আগে পুলিশের এমন কর্মকান্ডের প্রশংসা করেছে সুশীল সমাজের প্রতিনিধিরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp