বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠির ৫ নদীর মোহনায় ধারণ হলো জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’

ঝালকাঠি প্রতিনিধি ::: এবার ঝালকাঠির গাবখান ব্রিজ সংলগ্ন পাঁচ নদীর মোহনায় ধারণ করা হয়েছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠানটি দেখার জন্য হাজার হাজার মানুষ উপস্থিত হন।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের জন্য আমন্ত্রণপত্র রাখা হলেও অনুষ্ঠানটি জনসাধারণের জন্য ছিল উন্মুক্ত।

হানিফ সংকেতের উপস্থাপনায় ‘আমাদের প্রিয় ঝালকাঠি’ শিরোনামে একটি গানের সঙ্গে জেলার শিল্পীদের নিয়ে দলীয় নৃত্য পরিবেশন হয়। অনুষ্ঠানে রবি চৌধুরী ও বাউল শফি মণ্ডলের দ্বৈত কণ্ঠে পরিবেশিত হয় ‘আমার দেহ মাটি জমিন মাটি’ নামের একটি গান। এছাড়াও নানি-নাতি ও মামা-ভাগনের কথোপকথনের মধ্যদিয়ে সমাজের বিভিন্ন অসঙ্গতি তুলে ধরা হয়। দর্শকরা উপভোগ করেন অনুষ্ঠানের বিভিন্ন পরিবেশনা।

ঝালকাঠির ঐতিহ্যবাহী পেয়ারা বাগান, জমিদার বাড়ি, শেরে বাংলার জন্মস্থান ও শীতলপাটি, ছুরিচোরা মসজিদ, গালুয়া পাকা মসজিদ ও আঙ্গারিয়া খানবাড়ি মসজিদ, ধানসিঁড়ি নদীসহ জেলার নানা ইতিহাস ও ঐতিহ্য ধারণ করা হয়েছে। যা আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে সম্প্রচারিত হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp