বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠি জেলার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতি সভা

ঝালকাঠি প্রতিনিধি :: নানা আয়োজনে ঝালকাঠি জেলার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনুর সভাপতিত্বে তার বাসভবন শাহী মহলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ঝালকাঠি নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের সহ-সভাপতি কবি এমএ মুসা, সৈয়দ দেলোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু, সহ-সম্পাদক প্রভাষক অমরেশ রায় চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো: বশির আহমেদ খলিফা, দপ্তর সম্পাদক মো: আতাউর রহমান, পাঠাগার সম্পাদক ফাতেমা আক্তার মুক্তা, উপ-প্রচার সম্পাদক শাকিল আহমেদ রনি, রানা মৃধা, ক্রীড়া সম্পাদক উজ্জ্বল রহমান ও সাংবাদিক এজিএম মিজানুর রহমান প্রমুখ।

সভায় ঝালকাঠি জেলার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনাসভা, গুনীজন সংবর্ধনা, ক্রীড়া ও সাংস্কৃতিক, কুইজ প্রতিযোগীতা ও স্মরণীকা প্রকাশের উদ্যোগ নেয়া হয়েছে। স্মরণীকার জন্য ২২ জানুয়ারী পর্যন্ত লেখা ও বিজ্ঞাপন গ্রহন করা হবে।

সভায় অনুষ্ঠান উদযাপন উপলক্ষে ৭টি উপকমিটি গঠন করা হয়েছে। উপ-কমিটিগুলোর আহবায়ক হলেন, আলহাজ্ব সামসুল হক মনু (অর্থ ও গুনীজন সম্মাননা প্রদান কমিটি), কবি এমএ মুসা (স্মরণীকা প্রকাশ কমিটি), প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু (কুইজ প্রতিযোগীতা কমিটি), মো: উজ্জ্বল রহমান (ক্রীড়া প্রতিযোগীতা) এবং র‌্যালি-আলোচনাসভা , সাংস্কৃতিক অনুষ্ঠান উপ কমিটি গঠন প্রক্রিয়াধীন রয়েছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :