বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

টিসিবির পেঁয়াজ কালোবাজারে বিক্রি, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক :: ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) স্বল্প মূল্যে নির্ধারিত স্থানে বিক্রির জন্য সরবরাহ করা পেঁয়াজ মজুত করে কালোবাজারে বিক্রির সময় হাতেনাতে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

শুক্রবার রাজধানীর কারওয়ান বাজার এলাকায় সিটি করপোরেশন পাকা মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আসাদুজ্জামান (৫৬) ও হুমায়ুন কবির (৪৮)। এ সময় তাদের হেফাজত থেকে ট্রাকভর্তি ১ হাজার ৩৬৪ কেজি পেঁয়াজ জব্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, গত ১৩ জানুয়ারি বাংলাদেশ সচিবালয়ের সামনে খোলা বাজারে বিক্রয়ের জন্য টিসিবি থেকে দেড় হাজার কেজি পেঁয়াজ নেয় মেসার্স পিয়ার এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠান। কিন্তু ওই ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক আসাদুজ্জামান ও তার সহযোগীরা নির্ধারিত স্থানে পেঁয়াজ বিক্রি না করে মজুত করে রাখে। সেসব পেঁয়াজ কারওয়ান বাজারের সামনে কালোবাজারিতে বিক্রয়ের সময় অভিযান চালিয়ে হাতেনাতে দুজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী বলেন, টিসিবির গুদাম থেকে ন্যায্য মূল্যে বিক্রয়ের জন্য উত্তোলন করে প্রথমে মজুত পরে পেঁয়াজ কালোবাজারির মাধ্যমে বিক্রয় সময় ১৩৬৪ কেজি পেঁয়াজসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।

অবৈধ লাভের আশায় খোলাবাজারের পেঁয়াজ মজুত করে বাজার অস্থিতিশীল করে রাষ্ট্র ও সরকারকে বিব্রত করায় তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা করা হয়েছে।

তিনি জানান, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার ব্যাপক নজরদারি ও তদারকির ফলে মজুতদার ও কালোবাজারি চক্রটি টিসিবি থেকে উত্তোলন করা পেঁয়াজ বিক্রয় করার সুযোগ পায়নি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :