বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

ডেঙ্গু নিয়ে রাজনীতি নয় – ভোলায় তোফায়েল

Print Friendly, PDF & Email

ভোলা প্রতিনিধি || আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ডেঙ্গু এখন বৈশ্বিক সমস্যা। সারা বিশ্বব্যাপী ডেঙ্গুতে কোটি কোটি লোক আক্রান্ত হয়েছে। ফিলিপাইনের মতো দেশে ১ লক্ষ ২০ হাজার লোক আক্রান্ত হয়েছে। ৫ শত লোক মারা গেছে। দলমত সকলে সেখানে ঐক্যবদ্য হয়েছে। নিকারাগুয়াতে জরুরী অবস্থা ঘোষণা করেছে। ফলে ডেঙ্গু নিয়ে রাজনীতি নয়|

আজ শনিবার বেলা ১১ টায় ভোলা জেলা পরিষদ হল রুমে ভোলা চেম্বার, ডে ক্রিসেন্ট ও সিভিল সার্জন এর যৌথ উদ্দ্যোগে ভোলায় ডেঙ্গু আক্রান্ত রোগীদের জন্য রক্তদান কর্মসূচী উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, আমরা কেউ যেন ডেঙ্গু নিয়ে যাতে রাজনীতি না করি। এটা একটা মানিবিক সমস্যা। প্রত্যেককে এগিয়ে আসতে হবে। কেউ কাউকে দোষারোপ করে কোন লাভ নাই। তবে এটা ঠিক আমাদের আরো আগে থেকে পরিষ্কার পরিচ্ছন্নতা নামা উচিত ছিলো। ঢাকা শহরকে আগেই পরিষ্কার পরিচ্ছন্ন করা উচিত ছিলো। তাই রাজনীতি না করে আসুন সকলে ঐক্যবদ্য হয়ে ডেঙ্গু সমস্য মোকাবেলা করি। এটিই হবে আমাদের জন্য সবচেয়ে উত্তম পথ। তিনি আরো বলেন, আজকে শুধু বাংলাদেশ নয়। ফিলিপাইন, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, থাইলেন্ড, ভারতসহ পৃথিবীর অনেক দেশ ডেঙ্গুতে আক্রান্ত।

ভোলা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রিজ এর সভাপতির আবদুল মমিন টুলুর সভাপতিত্বে রক্তদান কর্মসূচীতে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল , যুগ্ম-সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান প্রমুখ।। অনুষ্ঠান সঞ্চালনা করেন, রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী আজিজুল ইসলাম। এসময় রেডক্রিসেন্ট কর্মীরা সেচ্ছায় ডেঙ্গু আক্রান্তদের জন্য রক্তদেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *