বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তালুকদার ডায়াগনস্টিকে চলে প্রতারণা

এস এন পলাশ :: বরিশাল সদর উপজেলার লাকুটিয়া সড়কের সারশি বাজারে তালুকদার ডায়াগনস্টিক সেন্টারে চলে প্রতারণা। গত ১২ অক্টোবর কাশিপুর ইউনিয়নের সাতমাইল এলাকার আক্তার সিকদারের ছেলে রাতুল সিকদার(১৮) হার্নিয়া সমস্যার জন্য তালুকদার ডায়াগনিস্টিকে গেলে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী রায়হান তাকে বিভিন্ন ধরনের টেষ্ট করানোর নামে হাতিয়েছেন দুই হাজার আট শত পঞ্চাশ (২৮৫০) টাকা।

তালুকদার ডায়াগনস্টিক সেন্টারের রিপোর্ট অনুযায়ী ভুক্তভোগী রাতুলের লিভারের সমস্যা ও জন্ডিসের সমস্যা আছে। রিপোর্ট নিয়ে ডাক্তারের কাছে গেলে রাতুল ডাক্তারের কথা শুনে বুঝতে পারে যে রিপোর্টে সমস্যা আছে হয়তো। সেই ডাক্তারের কথা অনুযায়ী রাতুল বরিশাল নগরীর একটি ডায়াগনস্টিক সেন্টারে পুনরায় টেস্ট করিয়ে নিশ্চিত হন তার হার্নিয়া ছাড়া কোনো সমস্যাই নেই। পরে ভুক্তভোগী রাতুল সকল রিপোর্টের কাগজ পত্র নিয়ে তালুকদার ডায়াগনস্টিকের স্বত্বাধিকারী রায়হানের কাছে গেলে সে তার প্রতারণা ঢাকতে রাতুলকে ২৮৫০ টাকা ফেরত দিয়ে কারো কাছে না জানানোর অনুরোধ করেন।

এদিকে সরজমিনে খোঁজ নিয়ে জানা যায়- কোনো অভিজ্ঞ টেকনিশিয়ান ছাড়াই তালুকদার ডায়াগনস্টিক পরিচালনা করছেন প্রতারক রায়হান।

এ বিষয়ে মুটোফোনে জানতে চাইলে রায়হান সাংবাদিক পরিচয় শুনে লাইনটি কেটে দেন। পরে তালুকদার ডায়াগনস্টিক সেন্টারের আরেকটি নাম্বারে কল দিলে সেটি রিসিভ করে রায়হানের ছোট ভাই। তার বক্তব্য হলো আমি ও আমার বড় ভাই ডায়গনিস্টিক পরিচালনা করি তবে তিনি জানেন না কোন কোন টেকনিশিয়ান সেখানে কাজ করে কিনা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :