বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দক্ষিণ ভারতে ‘পাঠান’ সিনেমার অগ্রিম টিকিট বিক্রির হিড়িক

অনলাইন ডেস্ক ::: ‘পাঠান’ সিনেমা নিয়ে শাহরুখ ভক্তদের মাঝে উন্মাদনা বেড়েই চলছে। এ সিনেমার প্রথম গান মুক্তির পর থেকেই এটি নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। মুক্তির সময় যত ঘনিয়ে আসছে সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ততই বাড়ছে।

এরই মাঝে তুমুল গতিতে বিক্রি হচ্ছে সিনেমার টিকিট। জানা গেছে, ভারত ও ভারতের বাইরেও এই সিনেমার জনপ্রিয়তা তুঙ্গে। এই সিনেমায় অ্যাকশন প্যাকড শাহরুখ হলেন ‘র’র এজেন্ট। জাতীয়তাবাদ থেকে দেশপ্রেমে পরিপূর্ণ এই সিনেমা যে দর্শকের মনে ধরবে, সেই ভবিষ্যদ্বাণী অনেকেই করেছেন।

এ সিনেমা দিয়ে বড়পর্দায় কামব্যাক করছেন বলিউড বাদশা। তার এই কামব্যাক যে রাজকীয় হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। মুক্তির আগেই কার্যত ব্লকবাস্টারের আকার ধারণ করেছে এই সিনেমা। রোববার (২২ জানুয়ারি) পর্যন্ত এই সিনেমার অগ্রিম বুকিং হয়েছে ২০ কোটি রুপির।

বলা চলে এই সিনেমার অগ্রিম টিকিট বিক্রির হিড়িক পড়েছে। শুধু মুম্বাই বা হিন্দিভাষী শহরেই নয়, দক্ষিণ ভারতেও সাড়া ফেলেছে ‘পাঠান’। অগ্রিম বুকিংয়ের বেশিরভাগ টিকিটই বিক্রি হয়েছে দক্ষিণ ভারত থেকে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমার ট্রেলারেই শাহরুখের সঙ্গে নজর কাড়েন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

শাহরুখকে এ বছর সিনেমার প্রচারে ভারতের বিভিন্ন শহরে ঘুরতে দেখা যায়নি। কিন্তু টুইটারের মাধ্যমে সরাসরি প্রচারে ভুল করেননি বাদশা। এরই প্রভাব দেখা গেছে অগ্রিম বুকিংয়ে। অনলাইন টিকিট বুকিং প্ল্যাটফর্মে এরই মধ্যে বিক্রি হয়েছে ১০ লাখ টিকিট।

শাহরুখের চার বছর পর এই কামব্যাক যে অন্যমাত্রা নিতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। অনলাইনে সাড়ে তিন হাজার শোয়ের টিকিট বিক্রি হয়েছে। এমনকি টিকিটের চাহিদা এত যে, মাল্টিপ্লেক্সে সকাল ৭টা থেকে শুরু হচ্ছে শো।

তবে এখানেই লক্ষণীয় বিষয়, যখন দক্ষিণ ভারতীয় সিনেমা রাজত্ব করছে বলিউডে, সেই সময় বলিউডের ছবির সবচেয়ে বেশি সংখ্যক টিকিট বিক্রি হচ্ছে দক্ষিণ ভারত থেকে, অনেকেই এটিকে বলিউডের সুখবর বলে মনে করছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp