বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দোকানদারকে হত্যার পর টুকরো দেহ মহাসড়কে ফেলে গেল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক :: কুমিল্লার চান্দিনায় মো. নাছির উদ্দিন নামে এক দোকানদারকে কুপিয়ে হত্যা করে টুকরো দেহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেলে গেছে দুর্বৃত্তরা। রোববার রাতে উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার পুলিশ নিহত নাছির উদ্দিনের লাশ উদ্ধার করে। তিনি চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের নৈশপ্রহরী রবি উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাওতলা সিনিয়র আলিম মাদরাসার পার্শ্ববর্তী মহাসড়কের দক্ষিণ পাশের একটি মার্কেটে ছোট একটি দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহত নাছির উদ্দিনের (২৬) বাবা রবি উল্লাহ। এরই মধ্যে রবি উল্লাহ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার পরিবর্তে ছেলে নাছির উদ্দিন নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন।

রোববার রাতেও নাছির দায়িত্ব পালন করতে আসেন। সোমবার ভোরে নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে চিৎকার শুরু করেন। তার চিৎকারে পাশের লোকজন ছুটে এসে চারদিক খুঁজতে গিয়ে মহাসড়কে শরীরের বিভিন্ন থেঁতলানো টুকরো অংশ পড়ে থাকতে দেখে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে।

চান্দিনা থানা পুলিশের ওসি মো. আবুল ফয়সল জানান, খবর পেয়ে থানা ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন। লাশ উদ্ধার করা হয়েছে। কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।