দৌলতখানে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – দৌলতখানে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন দৌলতখানে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
দৌলতখানে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

দৌলতখানে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

প্রকাশ: ২৩ অক্টোবর, ২০১৯ ৯:৫৫ : অপরাহ্ণ

দৌলতখান প্রতিনিধি ॥ ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কাশু সর্দার বাড়িতে ইব্রাহীম (২০) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় মারধরের ঘটনা ঘটেছে। ইব্রাহীম উক্ত ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সানু মাঝির ছেলে।

জানা যায়, বুধবার বিকেল ৪ টায় ইব্রাহীম নিজ বাড়িতে সাউন্ড বক্সের সাহায্যে গান শুনছিলেন। গান শোনাকে কেন্দ্র করে একই এলাকার সেন্টুর ছেলে মিরাজ এর সাথে ইব্রাহীমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিরাজ তার দলবল নিয়ে ইব্রাহীমের উপর হামলা চালান। এসময় জোৎসনার ছেলে কালু, ভুট্টুর ছেলে ইলিয়াস ও আবুল কালামের ছেলে সোহেল মিরাজের সাথে যুুক্ত হয়ে বাঁশ ও লাঠি দিয়ে ইব্রাহীমকে বেধড়ক পেটাতে থাকেন। মারধরের এক পর্যায়ে ইব্রাহীম জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর এলাকাবাসী গুরুতর আহত অবস্থায়  ইব্রাহীমকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

দৌলতখান হাসপাতালে কর্মরত চিকিৎসক মনিরুজ্জামান রাব্বি জানান, তাকে বেধড়ক মারধর করা হয়েছে এটা ঠিক। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) বজলার রহমান জানান,  অভিযোগ পাওয়া গেলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সকল নিউজ