ধর্ম নিরপেক্ষতা বলতে কিছু নেই : চরমোনাই পীর | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – ধর্ম নিরপেক্ষতা বলতে কিছু নেই : চরমোনাই পীর ধর্ম নিরপেক্ষতা বলতে কিছু নেই : চরমোনাই পীর – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
ধর্ম নিরপেক্ষতা বলতে কিছু নেই : চরমোনাই পীর – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

ধর্ম নিরপেক্ষতা বলতে কিছু নেই : চরমোনাই পীর

প্রকাশ: ৭ নভেম্বর, ২০১৯ ১০:৪৮ : অপরাহ্ণ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, যেহেতু দেশে বিভিন্ন ধর্মের অনুসারী রয়েছে সেহেতু ধর্ম নিরাপেক্ষতা বলতে কিছু নেই। আচার-আচারনে, পোষাক-পরিচ্ছেদে ও সিরাতে- সুরাতে প্রকৃত মুসলামান হওয়া যায়।তিনি আরও বলেন, আল্লাহ ও রাসুলের নির্দেশিত পথে চলা ও পবিত্র কোরআনের আলো ঘরে ঘরে ছড়িয়ে দেওয়ার মধ্য দিয়েই দেশে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।
নামাজ যে অর্থে কায়েম করেন ঠিক সেই অর্থেই তারা রাজনীতিও করেন বলে উল্লেখ করে বলেন, দু’টিই ইবাদতের সামিল।
বৃহস্পতিবার রাতে বানারীপাড়ায় ডিগ্রী কলেজ মাঠে উপজেলা মুজাহিদ কমিটি ও যুবসমাজের উদ্যোগে অনুষ্ঠিত বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বয়ানে তিনি এসব কথা বলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমাম হযরত মুহাম্মদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন চরমোনাই কামিল মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক মাওলানা মুহাম্মদ ছগির হোসাইন ও বানারীপাড়ার আলহাজ্ব দলিল উদ্দিন মাদরাসার সুপার আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ শিহাব উদ্দিন।
আলোচনা শেষে মুসলিম উম্মা,দেশ ও জাতির শান্তি কামনায় চরমোনাই’র পীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম দোয়া মোনাজাত করেন।


সকল নিউজ