বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নদীতে ঝাঁপ দেয়া সেই প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক :: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই সন্তানকে রেখে সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া গৃহবধূ আফরোজা খানমের (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে ঘটনার তিনদিন পর উপজেলার পাটগাতী এলাকায় মধুমতি নদীতে তার মরদেহ ভেসে ওঠে। দমকল বাহিনীর কর্মীরা মরদেহটি উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন। সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার গিমাডাঙ্গা ইটভাটা এলাকার মধুমতি নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত আফরোজা খানম গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার সোনারগাতী গ্রামের প্রবাসী অলিউর জামানের স্ত্রী।

টুঙ্গিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় গত মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল।

তিনি আরও জানান, গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে ইজিবাইকে করে বোরকা পরা অবস্থায় আফরোজা খানম তার দুই সন্তান ফাহমিদা ইসলাম (৬) ও আব্দুস সালামকে (৪) নিয়ে শেখ লুৎফর রহমান সেতুর মাঝখানে আসেন। কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে সন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে মধুমতি নদীতে ঝাঁপ দেন তিনি। একপর্যায়ে আফরোজার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হয়। তাৎক্ষণিকভাবে টুঙ্গিপাড়া দমকল বাহিনীকে খবর দেয়া হয়। এরপর দমকল বাহিনী ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি অব্যাহত রাখে। শুক্রবার সকালে ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে ওই নারীর মরদেহ ভেসে ওঠে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :