বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটিতে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটি পৌরসভার নির্বাচনে পৌর আওয়ামী লীগ সভাপতি ডাক্তার এসকেন্দর আলী খান মেয়র পদে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করছেন। তিনি দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাচন অফিসার মো. আরিফুর রহমানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় তাঁর সাথে কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র জমা শেষে ডাক্তার এসকেন্দর আলী খান বলেন, আমার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হব। একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবী জানান আওয়ামী লীগের এ নেতা।

এছাড়া আজ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডের মিজানুর রহমান খন্দকার, লিটন খান, ৩ নং ওয়ার্ডে মনিরুজ্জামান মনির, ৪ নং ওয়ার্ডের আব্দুল কুদ্দুস মোল্লা, ৭ নং ওয়ার্ডের কামরুল হুদা, এবং ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী জাকিয়া খাতুন সিমা মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি ঝালকাঠির নলছিটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ৩ জানুয়ারী, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারি।

নলছিটি উপজেলা নির্বাচন অফিসার মো. আরিফুর রহমান জানান, নলছিটি পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ১০১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৫০ জন এবং মহিলা ভোটার ১২ হাজার ৫১ জন। এই পৌরসভায় মোট ভোট কেন্দ্র ১৩ টি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :